২৭ জুন, ২০১৯ | ১৩ আষাঢ়, ১৪২৬ | ২৩ শাওয়াল, ১৪৪০


বিবিএন শিরোনাম
  ●  ঈদগাহ উপজেলা হতে যাচ্ছেঃ প্রজ্ঞাপন জারী   ●  রোহিঙ্গারা দেশের নিরাপত্তার জন্য হুমকি হতে পারে: প্রধানমন্ত্রী   ●  ঈদগাঁওতে মাদক ব্যবসায় পুরুষের চেয়ে নারীরা এগিয়ে   ●  অবশেষে বরখাস্ত হলেন ডিআইজি মিজান   ●  নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির বৃক্ষরোপনকর্মসূচীর শুভ  উদ্বোধন   ●  অধিকাংশ মানুষের সমস্যা চিহ্নিত করে টেকসই উন্নয়ন নিশ্চিত করতে হবে- উখিয়ায় জেলা প্রশাসক   ●  রামুতে বন্য হাতির আক্রমণে বৃদ্ধা নিহত   ●  অনৈতিক কাজে লিপ্ত থাকায় ইসলামপুরের শাহিনকে আদালতে প্রেরণঃবাচ্চুর জামিন না মঞ্জুর !   ●  চকরিয়ায় সাজাপ্রাপ্ত হত্যা মামলার আসামী গ্রেফতার   ●  টেকনাফে ৪টি অস্ত্র ও ১০ রাউন্ড গুলিসহ অস্ত্রপাচারকারী আটক

উষ্ণতা ছড়াচ্ছে শাহরুখকন্যা সুহানা (ভিডিও)

বলিউড বাদশাহ শাহরুখ খানের মেয়ে সুহানা। এই বয়সেই ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ছাড়িয়েছে এক লাখ ৪৭ হাজার। ইনস্টাগ্রামে পোস্ট করার পর মুহূর্তের মধ্যেই কমেন্টে পেজ ভরে যায় প্রশংসার বন্যায়। আসতে থাকে একের পর এক লাইক। তিনি যে ছবি বা ভিডিওই প্রকাশ করেন তাই ভাইরাল হয়ে যায়। ঝড় উঠে সামাজিক যোগাযোগমাধ্যমে।

আজ সোমবারও সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তুললেন শাহরুখকন্যা সুহানা খান। তবে এবার ছবিতে নয়। একটি ভিডিওতে। ভিডিওতে সুহানাকে নাচতে দেখা যায়। গানের তালে দুর্দান্ত ভঙ্গিতে নাচতে দেখা যায় তাকে।

এই ভিডিওটি আপলোড দেওয়ার সাথে ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। তার নাচে মাতোয়ারা নেটিজেনরা। তবে এবারই প্রথম ভিডিও ভাইরাল হলো, এমন নয়। সম্প্রতি সুহানা খানের বিটিএস (বিহাইন্ড দ্য সিন) ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়ে। ভিডিওটি একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের, যেখানে সুহানা অভিনয় করেছেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।