২৭ জুন, ২০১৯ | ১৩ আষাঢ়, ১৪২৬ | ২৩ শাওয়াল, ১৪৪০


বিবিএন শিরোনাম
  ●  ঈদগাহ উপজেলা হতে যাচ্ছেঃ প্রজ্ঞাপন জারী   ●  রোহিঙ্গারা দেশের নিরাপত্তার জন্য হুমকি হতে পারে: প্রধানমন্ত্রী   ●  ঈদগাঁওতে মাদক ব্যবসায় পুরুষের চেয়ে নারীরা এগিয়ে   ●  অবশেষে বরখাস্ত হলেন ডিআইজি মিজান   ●  নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির বৃক্ষরোপনকর্মসূচীর শুভ  উদ্বোধন   ●  অধিকাংশ মানুষের সমস্যা চিহ্নিত করে টেকসই উন্নয়ন নিশ্চিত করতে হবে- উখিয়ায় জেলা প্রশাসক   ●  রামুতে বন্য হাতির আক্রমণে বৃদ্ধা নিহত   ●  অনৈতিক কাজে লিপ্ত থাকায় ইসলামপুরের শাহিনকে আদালতে প্রেরণঃবাচ্চুর জামিন না মঞ্জুর !   ●  চকরিয়ায় সাজাপ্রাপ্ত হত্যা মামলার আসামী গ্রেফতার   ●  টেকনাফে ৪টি অস্ত্র ও ১০ রাউন্ড গুলিসহ অস্ত্রপাচারকারী আটক

দীপিকা-আনুশকার পথ অনুসরণ করছেন ক্যাটরিনাও!

দীপিকা-আনুশকার পর এবার নিজের প্রোডাকশন হাউস খুলতে চলেছেন ক্যাটরিনাও। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনটাই জানালেন তিনি। আর বলেন, ‘আমার ব্যানারের ছবিগুলো হয়তো স্বল্পদৈর্ঘ্যের এবং একটু অন্য রকম হবে কিন্তু ছবিগুলো সবার সঙ্গে দেখা সম্ভব।’

এমনকি নিজের প্রোডাকশনেও অভিনয় করার কথাও ভাবছেন বলে জানান ক্যাটরিনা।

সালমান-ক্যাটরিনা অভিনীত ‘ভারত’ মুক্তি পেয়েছে ঈদের দিন। আর মুক্তির দিনই রেকর্ড ব্যবসা করেছে ছবিটি। ‘জিরো’ থেকে ‘ভারত’ সব ছবিতেই ক্যাটরিনার অভিনয়ের প্রশংসা করেছেন সবাই।

এই মাসের শেষেই ‘সূর্যবংশী’ ছবির শুটিং শুরু করবেন ক্যাটরিনা। তার বিপরীতে রয়েছেন অক্ষয় কুমার। ছবি পরিচালনা করছেন রোহিত শেট্টি। অজয় দেবগণের ‘সিংঘম’ এবং রণবীর সিং-এর ‘সিম্বা’ সিরিজের তৃতীয় ছবি এটি।

‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পর এই সিরিজের পরবর্তী ছবিতেও ক্যাটরিনা থাকবেন বলে জানিয়েছেন সালমান।

প্রসঙ্গত, এর আগে দীপিকা এবং আনুশকাও শুরু করেছেন নিজেদের প্রোডাকশন হাউস। দীপিকার পরবর্তী ছবি ‘ছপক’-এর মাধ্যমে যাত্রা শুরু করতে চলেছে তার প্রোডাকশন হাউস। ছবিটি মুক্তি পাবে পরের বছর ১০ জানুয়ারি।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।