২৭ জুন, ২০১৯ | ১৩ আষাঢ়, ১৪২৬ | ২২ শাওয়াল, ১৪৪০


বিবিএন শিরোনাম
  ●  ঈদগাহ উপজেলা হতে যাচ্ছেঃ প্রজ্ঞাপন জারী   ●  রোহিঙ্গারা দেশের নিরাপত্তার জন্য হুমকি হতে পারে: প্রধানমন্ত্রী   ●  ঈদগাঁওতে মাদক ব্যবসায় পুরুষের চেয়ে নারীরা এগিয়ে   ●  অবশেষে বরখাস্ত হলেন ডিআইজি মিজান   ●  নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির বৃক্ষরোপনকর্মসূচীর শুভ  উদ্বোধন   ●  অধিকাংশ মানুষের সমস্যা চিহ্নিত করে টেকসই উন্নয়ন নিশ্চিত করতে হবে- উখিয়ায় জেলা প্রশাসক   ●  রামুতে বন্য হাতির আক্রমণে বৃদ্ধা নিহত   ●  অনৈতিক কাজে লিপ্ত থাকায় ইসলামপুরের শাহিনকে আদালতে প্রেরণঃবাচ্চুর জামিন না মঞ্জুর !   ●  চকরিয়ায় সাজাপ্রাপ্ত হত্যা মামলার আসামী গ্রেফতার   ●  টেকনাফে ৪টি অস্ত্র ও ১০ রাউন্ড গুলিসহ অস্ত্রপাচারকারী আটক

ঈদে চার লাখ টাকা সালামি পেয়েছেন মাহি!

এবারের ঈদুল ফিতর মাহিয়া মাহি তার শ্বশুরবাড়ি সিলেটে কাটিয়েছেন। একান্নবর্তী পরিবারের বড় বউ তিনি। তাই আদরের দিক থেকেও কোনো কমতি থাকে না। ঈদের সময় সালামিও পান বিশাল অঙ্কের। এবারও তার ব্যতিক্রম ঘটেনি।

শ্বশুর-শাশুড়ি থেকে শুরু করে পরিবারের অন্য আরও অনেকের কাছ থেকে সব মিলিয়ে প্রায় চার লাখ টাকা সালামি পেয়েছেন মাহি।

৯ জুন, রবিবার দুপুরে প্রিয়.কমের সঙ্গে আলাপকালে এসব কথা বলেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এ নায়িকা।

আলাপকালে তিনি জানান, তাকেও সালামি দিতে হয়েছে তার দেবর-ননদসহ পরিবারের অন্যান্য ছোট আত্মীয়-স্বজনদের। সেটা অঙ্কের খাতায় কম নয়, প্রায় তিন লাখ টাকা।

মাহি বলেন, ‘আমার কাছে কিন্তু সালামি বিষয়টা বড় বিষয় না। তারা আমাকে বাড়ির বড় বউ হিসেবে যে পরিমাণ ভালোবাসে, সেটা অনেকেই পায় না। আমি সুন্দর একটি পরিবার পেয়েছি, এটাই বড় বিষয়।’

চলচ্চিত্রের ক্যারিয়ার যখন ঠিক মধ্যগগনে তখনই মাহিয়া মাহির ক্যারিয়ারে ঘটেছে ছন্দপতন। অল্প সময়েই প্রযোজকদের কাছে আস্থার প্রতীক হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু হঠাৎ তার সে আস্থার জায়গায় সংকট তৈরি হয়।

গত দুই বছর ঢালিউডে তার অবস্থান মোটেই সুখকর ছিল না। তাই এখন পুরনো অবস্থান ফিরে পেতে একেবারে ছক কষে পথ চলছেন তিনি।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।