২৭ জুন, ২০১৯ | ১৩ আষাঢ়, ১৪২৬ | ২২ শাওয়াল, ১৪৪০


বিবিএন শিরোনাম
  ●  ঈদগাহ উপজেলা হতে যাচ্ছেঃ প্রজ্ঞাপন জারী   ●  রোহিঙ্গারা দেশের নিরাপত্তার জন্য হুমকি হতে পারে: প্রধানমন্ত্রী   ●  ঈদগাঁওতে মাদক ব্যবসায় পুরুষের চেয়ে নারীরা এগিয়ে   ●  অবশেষে বরখাস্ত হলেন ডিআইজি মিজান   ●  নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির বৃক্ষরোপনকর্মসূচীর শুভ  উদ্বোধন   ●  অধিকাংশ মানুষের সমস্যা চিহ্নিত করে টেকসই উন্নয়ন নিশ্চিত করতে হবে- উখিয়ায় জেলা প্রশাসক   ●  রামুতে বন্য হাতির আক্রমণে বৃদ্ধা নিহত   ●  অনৈতিক কাজে লিপ্ত থাকায় ইসলামপুরের শাহিনকে আদালতে প্রেরণঃবাচ্চুর জামিন না মঞ্জুর !   ●  চকরিয়ায় সাজাপ্রাপ্ত হত্যা মামলার আসামী গ্রেফতার   ●  টেকনাফে ৪টি অস্ত্র ও ১০ রাউন্ড গুলিসহ অস্ত্রপাচারকারী আটক

রণবীর ভরসার যোগ্য নয়: ক্যাটরিনা

শুরুতে সালমান খানের সঙ্গে প্রেম থাকলেও সিনেমায় অভিনয়ের সুবাদে রণবীর কাপুরের সান্নিধ্যে আসেন ক্যাটরিনা কাইফ। পাঁচ বছর চুটিয়ে প্রেম করার পর সম্পর্ক যখন বিয়েতে গড়ায়, তখন মাঝপথে ক্যাটরিনার হাত ছেড়ে দিয়েছিলেন রণবীর। রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর নিজেকে সামলাতে বেশ খানিকটা সময় লেগেছিল ক্যাটরিনার। সেই ক্ষোভ যে এখনো মনে রেখে দিয়েছেন তা আরও একবার স্পষ্ট হলো ক্যাটরিনার কথায়।

নেহা ধুপিয়ার চ্যাট শো ‘বিএফএফ উইথ ভোগ’-এ ক্যাটরিনা জানান, যাকে তিনি কখনোই বিশ্বাস করতে পারবেন না, তার এমন সহকর্মী অভিনেতা হলেন প্রাক্তন প্রেমিক রণবীর কাপুর। প্রশ্নটি ছিল এমন, কোন সহকর্মীকে তিনি কোনোদিন তার জীবনের গোপন কথা বলার জন্যে একেবারেই ভরসা করতে পারবেন না? এর উত্তর দিতে বেশি ভাবার সময় নেননি তিনি। প্রশ্ন শেষ হওয়ার আগেই রণবীর কাপুরের নাম নেন ক্যাটরিনা।

ওই একই অনুষ্ঠানে নায়িকাকে জিজ্ঞাসা করা হয়, তার মতে কোন অভিনেতা সবচেয়ে খারাপ চ্যাট শো উপস্থাপক? এ ক্ষেত্রেও ক্যাটরিনার ছিল না কোনো দ্বিধা। অকপট ক্যাটরিনা জানালেন, সবচেয়ে খারাপ তারকা উপস্থাপক হবেন বরুণ ধাওয়ান। কারণ তিনি দ্বিতীয় কোনো ব্যক্তিকে কথা বলার সুযোগই দেন না। একই সঙ্গে এও জানালেন, ভবিষ্যতে টাইগার শ্রফের সঙ্গে অ্যাকশন সিনেমা এবং রণবীর সিং-এর সঙ্গে একেবারে অন্য ধাঁচের কোনো সিনেমাতে অভিনয় করতে চান তিনি।

প্রসঙ্গত, ক্যাটরিনার সঙ্গে সম্পর্কের আগে দীপিকা পাডুকোনের সঙ্গে সম্পর্ক ছিল রণবীর কাপুরের। দীপিকার সঙ্গে সম্পর্কে থাকতে থাকতে ক্যাটের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েন রণবীর। সেই সময়ে দীপিকাও মানসিক যন্ত্রণার মধ্য়ে দিয়ে গিয়েছিলেন। এই মুহূর্তে বলিউডেরই আরেক নায়িকা আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে রয়েছেন রণবীর। শোনা যাচ্ছে, খুব শিগগিরই দুজনে বিয়ের পিঁড়িতে বসবেন। রণবীরের সঙ্গে সম্পর্কের জন্যই আলিয়ার সঙ্গেও বন্ধুত্বে ভাটা পড়েছে ক্যাটরিনার।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।