২৭ জুন, ২০১৯ | ১৩ আষাঢ়, ১৪২৬ | ২২ শাওয়াল, ১৪৪০


বিবিএন শিরোনাম
  ●  ঈদগাহ উপজেলা হতে যাচ্ছেঃ প্রজ্ঞাপন জারী   ●  রোহিঙ্গারা দেশের নিরাপত্তার জন্য হুমকি হতে পারে: প্রধানমন্ত্রী   ●  ঈদগাঁওতে মাদক ব্যবসায় পুরুষের চেয়ে নারীরা এগিয়ে   ●  অবশেষে বরখাস্ত হলেন ডিআইজি মিজান   ●  নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির বৃক্ষরোপনকর্মসূচীর শুভ  উদ্বোধন   ●  অধিকাংশ মানুষের সমস্যা চিহ্নিত করে টেকসই উন্নয়ন নিশ্চিত করতে হবে- উখিয়ায় জেলা প্রশাসক   ●  রামুতে বন্য হাতির আক্রমণে বৃদ্ধা নিহত   ●  অনৈতিক কাজে লিপ্ত থাকায় ইসলামপুরের শাহিনকে আদালতে প্রেরণঃবাচ্চুর জামিন না মঞ্জুর !   ●  চকরিয়ায় সাজাপ্রাপ্ত হত্যা মামলার আসামী গ্রেফতার   ●  টেকনাফে ৪টি অস্ত্র ও ১০ রাউন্ড গুলিসহ অস্ত্রপাচারকারী আটক

মাকে নিয়ে আবেগঘন পোস্ট সুহানার

গতকাল ছিল মা দিবস। এ দিবসে মাকে ঘিরে সন্তানদের থাকে নানা উচ্ছ্বাস আর ভালোবাসা। এদিন সোশ্যাল মিডিয়া পোস্টে ভরে উঠেছিল। সবার মতো বলিউডের বাদশাহ শাহরুখ খানের কন্যা সুহানা খানও এদিনে মাকে জানিয়েছে তার ভালোবাসার কথা।

বলা হয়ে থাকে, সুহানা ও তার মা গৌরি খানের সম্পর্কটা মা-মেয়ের নয়। সম্পর্কটা বন্ধুত্বের। গৌরী এবং সুহানাও সেই কথাটি মানেন। তাদের সে সম্পর্কের প্রমাণ মিলল সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা সুহানার একটি ছবি ও কথায়।

মা গৌরি খানের সঙ্গে তোলা এ ছবিটিই সুহানা মা দিবসে পোস্ট করেছেন
ছবিটিতে দেখা যায়, পাশাপাশি বসে রয়েছেন সুহানা ও গৌরি খান। একইভাবে গালে হাত দিয়ে স্মিত হাসি নিয়ে তাকিয়ে আছেন ক্যামেরার দিকে।

ছবির নিচে সুহানা লিখেছেন, ‘মা আমাদের মহান শিক্ষক। ভালোবাসা, ভয় না পাওয়ার শিক্ষক। যদি ভালোবাসা মানে একটা মিষ্টি ফুল হয়, আমার মা তাহলে সেই ফুলটা…।’

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।