২৭ জুন, ২০১৯ | ১৩ আষাঢ়, ১৪২৬ | ২২ শাওয়াল, ১৪৪০


বিবিএন শিরোনাম
  ●  ঈদগাহ উপজেলা হতে যাচ্ছেঃ প্রজ্ঞাপন জারী   ●  রোহিঙ্গারা দেশের নিরাপত্তার জন্য হুমকি হতে পারে: প্রধানমন্ত্রী   ●  ঈদগাঁওতে মাদক ব্যবসায় পুরুষের চেয়ে নারীরা এগিয়ে   ●  অবশেষে বরখাস্ত হলেন ডিআইজি মিজান   ●  নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির বৃক্ষরোপনকর্মসূচীর শুভ  উদ্বোধন   ●  অধিকাংশ মানুষের সমস্যা চিহ্নিত করে টেকসই উন্নয়ন নিশ্চিত করতে হবে- উখিয়ায় জেলা প্রশাসক   ●  রামুতে বন্য হাতির আক্রমণে বৃদ্ধা নিহত   ●  অনৈতিক কাজে লিপ্ত থাকায় ইসলামপুরের শাহিনকে আদালতে প্রেরণঃবাচ্চুর জামিন না মঞ্জুর !   ●  চকরিয়ায় সাজাপ্রাপ্ত হত্যা মামলার আসামী গ্রেফতার   ●  টেকনাফে ৪টি অস্ত্র ও ১০ রাউন্ড গুলিসহ অস্ত্রপাচারকারী আটক

নববধূকে তাঁর প্রেমিকের সঙ্গে বিয়ে দিলেন স্বামী!

বিবিএন ডেস্ক:

ভারতের ওডিশা রাজ্যের সুন্দরগড় জেলার পামারা গ্রামের যুবক বাসুদেব টোপ্পার সঙ্গে পাশের দেবগিরি গ্রামের কনের ৪ মার্চ বিয়ে হয় ঘটা করে।

গত শনিবার বাসুদেবের বাড়িতে আসেন কনের তিন আত্মীয়। কনে তাঁদের মধ্যে একজনকে তুতো ভাই বলে পরিচয় দেন। দুপুরে খাওয়াদাওয়ার পর তুতো ভাইয়ের দুই বন্ধুকে নিয়ে ঘুরতে বের হন বাসুদেব। এরপর বাড়িতেই নববধূর সঙ্গে তুতো ভাইকে আপত্তিকর অবস্থায় দেখতে পান নতুন বউকে দেখতে আসা গ্রামের কয়েকজন বাসিন্দা।

এরপর গ্রামবাসী তাঁদের হাতেনাতে ধরে ফেলেন। তাঁরা নববধূর কথিত তুতো ভাইকে প্রচণ্ড মারধর করেন। খবর পেয়ে বাড়িতে ফিরে আসেন বাসুদেব টোপ্পা। সব শুনে তিনি হতবাক হয়ে যান। তিনি তাঁর স্ত্রীর সঙ্গে ওই যুবকের সম্পর্কের কথা জানতে পারেন। তাঁর স্ত্রীও সম্পর্কের কথা স্বীকার করেন। বাড়ির অভিভাবকেরা তাঁকে জোর করে বিয়ে দেন বলে জানান।

এরপর বাসুদেব টোপ্পা নববিবাহিত স্ত্রীকে বিয়ে দেন তাঁর প্রেমিকের সঙ্গে। বাসুদেবের পরিবারও মেনে নেয় এই বিয়েকে। এই বিয়ের পর নববধূ বলেন, বাসুদেবের এই ঋণ তিনি কোনো দিনও শোধ করতে পারবেন না।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।