২৭ জুন, ২০১৯ | ১৩ আষাঢ়, ১৪২৬ | ২৩ শাওয়াল, ১৪৪০


বিবিএন শিরোনাম
  ●  ঈদগাহ উপজেলা হতে যাচ্ছেঃ প্রজ্ঞাপন জারী   ●  রোহিঙ্গারা দেশের নিরাপত্তার জন্য হুমকি হতে পারে: প্রধানমন্ত্রী   ●  ঈদগাঁওতে মাদক ব্যবসায় পুরুষের চেয়ে নারীরা এগিয়ে   ●  অবশেষে বরখাস্ত হলেন ডিআইজি মিজান   ●  নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির বৃক্ষরোপনকর্মসূচীর শুভ  উদ্বোধন   ●  অধিকাংশ মানুষের সমস্যা চিহ্নিত করে টেকসই উন্নয়ন নিশ্চিত করতে হবে- উখিয়ায় জেলা প্রশাসক   ●  রামুতে বন্য হাতির আক্রমণে বৃদ্ধা নিহত   ●  অনৈতিক কাজে লিপ্ত থাকায় ইসলামপুরের শাহিনকে আদালতে প্রেরণঃবাচ্চুর জামিন না মঞ্জুর !   ●  চকরিয়ায় সাজাপ্রাপ্ত হত্যা মামলার আসামী গ্রেফতার   ●  টেকনাফে ৪টি অস্ত্র ও ১০ রাউন্ড গুলিসহ অস্ত্রপাচারকারী আটক

ফেইসবুক লাইভে থাকবেন ওবায়দুল কাদের

বিবিএন ডেস্ক :
এখন থেকে নিজের সকল কর্মকাণ্ড ফেসবুক লাইভের মাধ্যমে জনগণের সামনে তুলে ধরতে চান সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ করে সচিবালয়ে তার আনুষ্ঠানিক ব্রিফিংগুলো এবং সচিবালয়ের বাইরের বিশেষ বিশেষ অনুষ্ঠান ফেসবুক লাইভের মাধ্যমে উপস্থাপন করবেন সরকারের অন্যতম এই গুরুত্বপূর্ণ ব্যক্তি।

ওবায়দুল কাদেরের এই ইচ্ছার পেছনে মূল ক্রিড়ানক তার মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা আবু নাসের।

আবু নাসের পরিবর্তন ডটকমকে বলেন, মন্ত্রণালয়ের ইনোভেটিভ কর্মকাণ্ডের অংশ হিসেবে মন্ত্রীর ফেসবুক লাইভ করার বিষয়টি আরও ভাইব্রেন্ট করার চেষ্টা করা হবে।

তিনি বলেন, মন্ত্রী এর আগে কয়েকবার ফেসবুক লাইভে ছিলেন। এখন বিষয়টি আরও গুরুত্ব দিয়ে বিবেচনা করা হচ্ছে।

মঙ্গলবারও সচিবালয়ে ফেসবুক লাইভে ছিলেন আলোচিত এই মন্ত্রী।

উল্লেখ্য, গত প্রায় এক দশক ধরেই আওয়ামী লীগের সিনিয়র নেতাদের মধ্যে কেবল ওবায়দুল কাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে একটিভ আছেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।